আমার বিষন্ন প্রহর তুমি নাও
- মো : নূরুল গনী ০৫-০৫-২০২৪

বিষন্ন প্রহরগুলো থরে থরে সাজানো
শ্রাবণের মেঘ
অনসুয়া আকাশের মতো তুমি ছুঁয়ে যাও দিগন্তে
তোমার ঠোঁট আর
হেসে উঠে বিষন্ন প্রহর যেনো মেঘ ভাঙ্গা রোদ ।

অনিন্দ্য ! বোধের ফাগুন আসে
নি:সঙ্গ খেয়া পারাপারে-তুমি দৃশ্যমান তখন
চারপাশে কাঁশবন শুভ্রতার -ব্যাকুল বাতাসে উচ্চারণ
আসনি কেনো ওবেলায় ।

প্রহরের পর প্রহর জমে
কালভুক আকাশ আরো নীল
আনিন্দ্য-রোদেলা বিকাল দাও
আমার বিষন্ন প্রহর তুমি নাও ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।